শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘যেখানে গরীব মানুষ, সেখানে এম এ মান্নান’

‘যেখানে গরীব মানুষ, সেখানে এম এ মান্নান’

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে এ দেশের মানুষ সব ধর্মের উৎসবে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম সম্পূর্ণ স্বাধীনভাবে পালন করে আসছেন। তবে কিছু স্বার্থন্বেষী মহল আছে যারা নিজের স্বার্থের জন্য ধর্মে ধর্মে বিরোধ লাগায়। এদেরকে প্রতিহত করা সবার দায়িত্ব ।

বুধবার(৩০ আগস্ট) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের রাধামাধব জিউর ঝুলনযাত্রা মহোৎসবে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুটো কাজ করেন। একটি মনের ভিতরে এবং অপরটি মনের বাইরে। আমরা আমাদের জাতীয়তাবোধকে সম্মান করি। এবং মানুষের কল্যানের জন্য যা প্রয়োজন সব করছি৷ সুতরাং কোন ভীতি নেই। শেখ হাসিনা যতদিন আছেন ভয় নেই৷ বাঙালি হিসেবে আমরা সবাই এক। জয় বাংলা আমাদের সার্বজনীন স্লোগান৷ এখানে কোন মতবিরোধ নেই৷

মন্ত্রী আরও বলেন, কিছু লোক আছে নির্বাচন এলেই মানুষকে ভুল বুঝানোর চেষ্টা করে। তারা নিজের স্বার্থের জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করে এদেরকে দমন করতে হবে৷ যত সমস্যা আছে সব সমাধান করবেন শেখ হাসিনা৷ যেখানে মানুষ সেখানে শেখ হাসিনা। যেখানে গরীব মানুষ সেখানে আব্দুল মান্নান৷ আমরা চাই মানুষ যাতে শান্তিতে থাকে৷ কেউ যাতে কষ্ট না পায়।

এসময় উপস্থিত ছিলেন, সার্কেল এসপি শুভাশিস ধর, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, হবিগঞ্জ ইসকনের অধ্যক্ষ ঔদার্য গৌর দাস ব্রক্ষচারীসহ আরও অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com